সম্প্রতি অনলাইন রিয়েলিটি শো’র মাধ্যমে ভবিষ্যৎ অভিনয়শিল্পী বাছাই শুরু করতে যাচ্ছেন নির্মাতা শিহাব শাহীন,মিজানুর রহমান আরিয়ান এবং অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব,আরফান নিশো ও মেহজাবীন চৌধুরী। শিল্পী বাছাইয়ের কাজের সঙ্গে যুক্ত থাকবেন এই পাঁচ অভিনয়শিল্পী ও নির্মাতা। লকডাউনে ভিডিও আড্ডায় তারা এ পরিকল্পনা করেছেন বলে জানান। অনলাইন রিয়েলিটি শোর নাম দিয়েছেন ‘রাইজিং স্টার ‘।
আয়োজকরা আরো জানান,প্রতিযোগীদের পাঠানো ক্লিপগুলো থেকে বাছাই করে তারা একটি প্রাথমিক তালিকা তৈরি  করবেন।সেগুলো প্রকাশ করা হবে রাইজিং স্টার বাংলাদেশ নামের ফেসবুক পেইজে।সেখান থেকে দর্শকের ভালোলাগা,সর্বোচ্চ লাইক, কমেন্ট,শেয়ার ও পাঁচ জন বিচারকের সম্মিলিত নম্বরে নির্বাচন করা হবে দুই জন ছেলে ও দুই মেয়ে বিজয়ীকে।বিজয়ীরা পাবেন শিহাব শাহীন ও মিজানুর রহমান আরিয়ানের নির্মাণে দুটি নাটকের কেন্দ্রীয় চরিত্রে  অভিনয়ের সুযোগ।
সিএমভি প্রযোজনায় বিশেষ এই দুই  প্রোজেক্টের সরাসরি তত্ত্বাবধানে থাকবেন তিন অভিনয়শিল্পী  অপূর্ব,নিশো,মেহজাবীন।এতে অংশ নিতে প্রতিযোগীকে অভিনয় করতে হবে শিহাব শাহীন ও মিজানুর রহমান আরিয়ানের পরিচালিত এবং অপূর্ব বা আরফান নিশো,মেহজাবীন অভিনীত যে কোনো নাটক বা টেলিছবির দৃশ্য অনুকরণ করে।সেই ভিডিও ক্লিপ ধারণ করে পাঠাতে হবে নির্দিষ্ট ই-মেইলে। ভিডিও ক্লিপ পাঠানো যাবে ২৫ জুন পর্যন্ত।
২৬ জুন থেকে দ্রুত সময়ের মধ্যে এগুলো  বিচার-বিশ্লেষণ
করে চুড়ান্ত সিদ্ধান্ত নেবেন পাঁচ বিচারক। ‘রাইজিং স্টার’ প্রতিযোগিতার পরিকল্পনাকারী শিহাব শাহীন জানান,লকডাউনকে কাজে লাগানোর উত্তম উপায় খুঁজতে গিয়ে বিষয়টি মাথায় আসে। এরপরই দ্রুত সিদ্ধান্ত নেই এ রিয়েলিটি শোর। শিল্পীর খোঁজ ছাড়া  এখানে আমাদের ভিতরে কোন বানিজ্যিক পরিকল্পনা নেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে