লক্ষ্মীপুরে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা

Posted on

বাবা ক্যান্সারে আক্রান্ত মৃত্যুর সাথে লড়াই করছে অন্য দিকে তারই মেয়েকে ধর্ষন করে হত্যা!

উক্ত ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুর সদর থানার ২ নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশ্চিম গোপীনাথপুরে। মেয়েটি পালের হাঠ পাবলিক হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী।
তার বাবা অসুস্থ হওয়ার কারণে ঢাকার একটি হাসপাতালে তার মা সহকারে আছে। মেয়েটি ১২ তারিখ সকাল আনুমানিক ১০.৩০ নাগাদ নানার বাড়ি থেকে নিজ বাড়ি আসে এবং পরের দিন তাঁর ঢাকা যাওয়া কথা ছিল। কিন্তু এরই মধ্যে মেয়েটিকে ধর্ষন করে শ্বাসরোধ করে হত্যা করে দুর্বৃত্তরা। লক্ষ্মীপুরে হিরামনিকে ধর্ষণের পর হত্যার ঘটনায় তার কথিত প্রত্যাখ্যাত প্রেমিক অয়ন এবং সুমন পাটোয়ারীকে সদর থানা পুলিশ গ্রেফতার করে।
সোমবার তাদের দু’জনকে আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মো. মোসলে উদ্দিন জানান, থানায় রেখে বর্তমানে তাদের দু’জনের জিজ্ঞাবাদ চলছে।
১৩ তারিখ দুপুরে স্থানীয় পালেরহাট বাজারে ও লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ তেহমুনী ও ঝুমুর এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে পালেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরাম ও অল ইয়ুথ সোসাইটি নামের সংগঠনসহ আরও কয়েকটি সংগঠন। মানববন্ধনে হত্যাকারীদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেওয়া হয়।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে অয়ন, সুমন ও তরিকুল নামের তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। গত শনিবার হিরামনির মা ফাতেমা বেগম লাকী বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় মামলা করেন। মামলায় নির্দিষ্ট কাউকে আসামি করা হয়নি। তবে এ ঘটনায় রাতেই অয়ন ও সুমন নামের দু’জনকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য তরিকুলকে থানায় আনা হয়।

লক্ষ্মীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন জানান, জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। আদালত অয়ন ও সুমনকে ৩ দিনের রিমান্ড দেয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments