পটিয়া স্টুডেন্টস ফোরামের সভাপতি মোঃ আনিছ সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন

Posted on

পটিয়া স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে আজ সন্ধ্যায়।
কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পেয়ছেন যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোঃআনিছ এবং সাধারণ সম্পাদক হয়েছেন স্পোর্টস সায়েন্স বিভাগের গিয়াস উদ্দিন। এর আগে গত ২৯-০৩-২০২২ পটিয়া স্টুডেন্টস ফোরামের উপদেষ্টাবৃন্দের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়, যেখানে ফোরামের গুরুত্বপূর্ণ সদস্য, ২০২১-২২ কমিটির সভাপতি-সেক্রেটারি এবং উপদেষ্টা মণ্ডলির সিদ্বান্তে সভাপতি হিসেবে মোঃ আনিছ এবং সাধারণ সম্পাদক হিসেবে গিয়াস উদ্দীনকে মনোনীত করেন।
উপদেষ্টা মন্ডলিরা জানান নতুন কমিটিতে যাদের দায়িত্ব দেওয়া হয়েছে তারা অনেকদিন থেকে ফোরামের সাথে জড়িত এবং একি সাথে তারা বিশ্ববিদ্যালয় সহ আরো বিভিন্ন জায়গায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিয়োজিত আছেন। আমরা আশা করছি সভাপতি তার সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত থাকার অভিজ্ঞতা কাজে লাগিয়ে পটিয়া ফোরামকে আরো এগিয়ে নিয়ে যাবে একিসাথে পটিয়া ফোরামের যেসকল সদস্য রয়েছেন তাদের জন্য বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করবে।
সভাপতি মোঃ আনিছ জানান সবাইকে ধন্যবাদ বিশেষ করে উপদেষ্টা মন্ডলীদের যারা আনার উপর আস্থা রেখেছেন এবং আমার পটিয়ার পাশে থাকার সুযোগ করে দিয়েছেন তার জন্য। আর আমার সভপতি কালীন সময়ে আমার চেষ্টা থাকবে আমাদের পটিয়ার যেসব ভাই-বোন ফোরামে আছে তাদের দক্ষতা বাড়ানোর জন্য বিভিন প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করা এবং তার পাশাপাশি পুরো পটিয়া জুড়ে উচ্চ শিক্ষা গ্রহণে সঠিক তথ্যর যে অভাব এবং ভীতি রয়েছে সেটি দূর করার জন্য বিভিন্ন সভা-সেমিনার আয়োজন করা।

সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন বলেন, পুরো বছর জুড়ে চেষ্টা থাকবে সভাপতিকে সর্বোচ্চ সহযোগীতা করে যাওয়া এবং আমরা সবাই মিলে যেসব পরিকল্পনা করব তা যেন যথাযথ বাস্তবায়ন করতে পারি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments