Thursday, December 2, 2021
বাড়িবিনোদনঝরে পড়লো আরো একটি তারকা

ঝরে পড়লো আরো একটি তারকা

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত গত রবিবার মুম্বাইয়ে তার নিজ বাড়িতে আত্মহত্যা করেন। সকালে বান্ড্রাতে তার নিজ বাড়িতে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। জনপ্রিয় এই অভিনেতার বয়স ছিলো ৩৪।

৬ মাস আগে সুশান্ত, বান্ড্রাতে তার নিজ বাড়িতে এসেছিলেন। তিনি তার বাড়ির ভাড়ার জন্য মাসে ৪.৫৫ লাখ রূপী খরচ করতেন। তার মৃত্যুর পর অভিনেতার অফিশিয়াল টিমটি জানায়, ভক্তরা যেন তাকে তার কাজের মধ্য দিয়ে মনে রাখে এবং প্রত্যেককে সুশান্তের ব্যক্তিগত বিষয়ের প্রতি শ্রদ্ধা রাখতে অনুরোধ করেন।

সুশান্ত ১৯৮৬ সালের ২১ জানুয়ারি বিহারের পাটনায় জন্মগ্রহণ করেন। তিনি ইঞ্জিনিয়ারিং বেছে নিয়েছিলেন এবং এরই মধ্যে শ্যামাক দাভারের ডান্স একাডেমি তে যোগ দেন। এরপর ব্যারি জনের ড্রামা স্কুলে যাতায়াত শুরু করেন। ২০০৫ সালে তিনি অস্ট্রেলিয়া তে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেন। সুশান্ত তার অভিনয় ক্যারিয়ারের জন্য কলেজ ছেড়েছিলেন। তিনি ক্রিকেটে উৎসাহী ছিলেন এবং রাস্তায় বন্ধুদের সাথে ক্রিকেট খেলতেন।

তিনি তার ক্যারিয়ারের যাত্রা শুরু করেন টেলিভিশনের সাথে। একতা কাপুরের ‘পবিত্র রিশতা’ তে অভিনয় করে সুশান্ত হয়ে উঠেন পরিবারের একজন। এরপর ২০১৩ সালে ‘Kai Po Che’ দিয়ে তার বলিউডে যাত্রা শুরু হয়। একে একে ‘Pk’, ‘MS Dhoni: The Untold Story’, ‘Kedarnath’, ‘Sonchiriya’ এবং ‘Chhichhore’ সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে বিশাল জায়গা করেন নেন ৩৪ বছরের এই অভিনেতা। তাকে পরবর্তীতে ‘Dil Bechara’ তে দেখা যাওয়ার কথা ছিলো।

আত্মহত্যার কিছুদিন আগে সুশান্ত তার প্রাক্তন ম্যানেজার দিশা স্যালিনের মৃত্যুতে মর্মাহত ছিলেন। প্রতিবেদন অনুযায়ী দিশা, মুম্বাইয়ের মালাদে একটি বিল্ডিংয়ের ১৪ তালা থেকে লাফিয়ে আত্মহত্যা করেন। এই বিষয়ে সুশান্ত তার ইন্সটাগ্রাম স্টোরি তে লিখেন, “এটি অত্যন্ত বিধ্বংসী সংবাদ। দিশার পরিবার এবং বন্ধুদের প্রতি আমার গভীর স্বান্তনা। তোমার আত্মা যেন শান্তিতে থাকে।”

সুশান্তের মৃত্যু তে তার পরিবার ভেঙে পড়েছেন। তাদের বাড়ির সামনে লোকজনের ভীড় জমে আছে। লক্ষ্মী দেবী বলেন, “সুশান্ত কিছুদিন আগে তার বাবাকে ফোন করেন এবং জানান যে তিনি পাটনায় এসে তার বাবাকে পাহাড়ে হাঁটতে নিয়ে যাবেন। কিন্তু তিনি আসেননি, পরিবর্তে তার মৃত্যুর সংবাদ এসেছে।”

এদিকে প্রিয় অভিনেতার এমন আকস্মিক মৃত্যু তে শোক নেমেছে ভক্তদের মধ্যে। কেন এমন অদ্ভুত সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা তা নিয়ে শোকের মাতাম নেটিজেনদের মধ্যে। সোশ্যাল মিডিয়া স্বরগরম প্রিয় অভিনেতার এমন মৃত্যুতে। বলিউডে ইরফান খান, ঋষি কাপুরের পর ৩৪ বছর বয়সী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে একের পর এক তারকা খন্ডন বলে মনে করছেন ভক্তরা। তবে এই মৃত্যু শুধুই কি আত্মহত্যা নাকি পরিকল্পিত তা নিয়ে বাকবিতন্ডায় লিপ্ত নেটিজেনরা। তবে তারা সবশেষে তার আত্মার শান্তি কামনা করে জানান যে, এই ৩৪ বছর বয়সের অসাধারণ অভিনেতার জীবনে আরও অনেক কিছু করার ছিলো।

পূর্ববর্তী নিবন্ধভাবনায় ভালোবাসি : ১
পরবর্তী নিবন্ধভাবনায় ভালোবাসি : ২
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments

The Creative Gadget 10 creatives